শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রধানমন্ত্রীর সাক্ষাতে সিদ্ধান্ত: স্বতন্ত্ররা স্বতন্ত্রই থাকবেন

প্রধানমন্ত্রীর সাক্ষাতে সিদ্ধান্ত: স্বতন্ত্ররা স্বতন্ত্রই থাকবেন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বতন্ত্ররা স্বতন্ত্রই থাকবেন। তারা সরকারের গঠনমূলক সমালোচনা করতে পারবেন। এই বিষয়টা আমাদের সংসদ নেতা, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিষ্কারভাবে বলেছেন।

রোববার (২৮ জানুয়ারি) রাতে গণভবনে স্বতন্ত্র সংসদ সদস্যদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শেষে গণমাধ্যমকে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, এই নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের নৌকা প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থীদের বিভিন্ন প্রতীকের মধ্যে কিছু সংঘাত, সহিংসতা, অন্তঃকলহ হয়েছে। এখনো বিক্ষিপ্ত, বিচ্ছিন্নভাবে কোথাও কোথাও অবাঞ্ছিত ঘটনা ঘটছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এসব মেটাতে হবে।

ওবায়দুল কাদের বলেন, স্বতন্ত্র এমপিরা জানিয়েছেন, নিজেদের আওয়ামী লীগের ভিন্ন পরিচয় দিতে তাদের আবেগ এবং বিবেক আহত হয়। তাই নিজেদের মধ্যে বিবাদ ও অন্তঃকলহ মেটাতে হবে। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাদের মনোনীত করবেন, তাদের প্রতি সমর্থন থাকবে স্বতন্ত্র সংসদ সদস্যদের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com